৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গরু চুরি করেন বাবা, বিক্রি করেন ছেলে!

নিউজ ডেস্ক
চাঁদপুর ও কুমিল্লার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বাবা-ছেলেসহ আন্তঃজেলা গরু চোর চক্রের চার সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ এবং একটি অটোরিকশা জব্দ করা হয়।

রোববার (৪ জুলাই) রাতে চাঁদপুর ও কুমিল্লা জেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- চাঁদপুরের হাজীগঞ্জের মো. জাহাঙ্গীর (৪৫), তার ছেলে সাকিব (২০), মতলবের শরীফ হোসেন (২৮) এবং কুমিল্লার চান্দিনার সজীব (২৬)।

সোমবার (৫ জুলাই) দুপুরে হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ বলেন, রোববার রাতে চাঁদপুর ও কুমিল্লা জেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে গরু চোর চক্রের চার সদস্যকে আটক করা হয়।

সবচেয়ে চাঞ্চল্যকর ঘটনা হলো, বাবা এবং ছেলে গরু চুরির সঙ্গে সরাসরি জড়িত। বাবা গরু চুরি করার পর ছেলে সেই গরু তার গাড়িতে করে অন্যত্র নিয়ে যায়। পরে কোনো হাটে কিংবা খামারের মালিকের কাছে তা বিক্রি করে দেয় তারা।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, আসন্ন কোরবানির ঈদকে কেন্দ্র করে গরু চোর চক্রটি সক্রিয় হয়ে উঠেছে। লিটন-জাহাঙ্গীর ও খলিল চক্র নামে পরিচিতি গরু চোরের দলটি চাঁদপুর ছাড়াও পাশের কুমিল্লা ও নোয়াখালী জেলায় গরু চুরির সঙ্গে জড়িত। এদের বিরুদ্ধে একাধিক গরু চুরি ছাড়াও ডাকাতির মামলার রয়েছে।

এদিকে, আটককৃতদের বিরুদ্ধে নতুন করে মামলা দায়ের পর সোমবার দুপুরে তাদের চাঁদপুরের আদালতে পাঠানো হয়। পরে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।

আরো দেখুন
error: Content is protected !!