২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চৌদ্দগ্রামে সাজাপ্রাপ্ত আসামী ও গাঁজাসহ আটক ৪

মনোয়ার হোসেন,
চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুইজন ও জাকির হোসেন প্রকাশ জাকির এবং আবু বকর প্রকাশ ইয়াকুব নামে ২ সাজাপ্রাপ্ত আসামীসহ মোট চারজনকে আটক করা হয়েছে।

আটককৃত জাকির উপজেলার ঘোলপাশা ইউনিয়নের শালুকিয়া গ্রামের মতু মিয়ার ছেলে ও আবু বকর একই ইউনিয়নের আদর্শ গ্রামের ইউসুফ মিয়ার ছেলে।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৮ মে) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছুফুয়া রাস্তার মাথা এলাকায় এসআই মনির হোসেন ও এএসআই ইমরান হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ থানা পুলিশ অভিযান চালিয়ে ঢাকামুখী লেনে একটি ট্রাকে (ফেনী-ট-১১-০২৮৬) তল্লাশী চালিয়ে ২০ কেজি গাঁজাসহ মো: রানা (২৮) ও রহিদুল ইসলাম লিমন (২৬) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটককৃত রানা দিনাজপুর জেলার কোতয়ালী থানার গোপালবাগ গ্রামের আব্দুল জলিলের ছেলে এবং রহিদুল ইসলাম একই থানার রামনগর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে থানার সেকেন্ড অফিসার এসআই মনির হোসেন জানান, শনিবার সকালে ২ সাজাপ্রাপ্ত আসামী ও ২০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে আটকৃকতদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মাদক নিয়ন্ত্রণে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!