২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দাউদকান্দিতে বাসচাপায় সাংবাদিকসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিনিধি।।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার দাউদকান্দি উপজেলার বেকিনগর এলাকায় বাস চাপায় আপন দুই ভাইসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দাউদকান্দি উপজেলার বেকিনগর গ্রামের মোঃ শাহজালাল মিয়ার ছেলে মোঃ শরীফ (২৩) ও মোঃ তাপসির (১৮) এবং একই গ্রামের হকসাব মিয়ার ছেলে মোঃ সোহেল (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির বেকিনগর এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিন আরোহী মারা যায়।

স্থানীয়রা তাদের দাউদকান্দি (গৌরীপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিলে কর্ত্যবরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

পরে স্বজনরা তাদের লাশ বাড়িতে নিয়ে যান। তিন জনের মৃত্যুর ঘটনায় তাদের বাড়িতে শোকাবহ পরিবেশ তৈরি হয়। বারবার মোর্ছা যাচ্ছেন নিহতদের স্বজনরা।

দাউদকান্দি হাইওয়ে থানার এসআই সালাউদ্দিন জানান জানান, মোটরসাইকেল আরোহীদের চাপা দিয়ে বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলে তিন আরোহী মারা যান।

এঘটনায় বাসযাত্রীদের কেউ হতাহত হননি বলে জানিয়েছেন হাইওয়ে ট্রাফিক ইন্সপেক্টর মো: ফরিদুল ইসলাম। তিনি বলেন দুর্ঘটনাকবলিত বাস ও মোটর বাইকটি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!