২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশ-বিদেশের দর্শক শ্রোতাদের -ঈদুল-আযহা’র শুভেচ্ছা মহানগরনিউজ২৪ এর সম্পাদক

মহানগরনিউজ২৪
দেশের প্রচারিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল মহানগরনিউজ২৪ এর সম্পাদক ও প্রকাশক সৈয়দ বদরুদ্দোজা টিপু পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে দেশ- বিদেশের লাইক, ভিউয়ার্স, শেয়ারের দর্শক শ্রোতা ও সর্বস্তরের সাংবাদিকসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

السَّلَامُ عَلَيْكُمْ وَرَحْمَةُ اللهِ وَبَرَكَاتُهُ
আস-সালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি, ওয়া
বারাকাতুহ্

পবিত্র ঈদুল-আযহা’র মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক দেশের সকল নাগরিকের জীবন। পবিত্র ঈদুল-আযহা বয়ে আনুক অনাবিল সুখ, আনন্দ ও সম্মৃদ্ধি। ঈদে আনন্দ উদযাপনের পাশাপাশি মানব জাতির মধ্যে দীর্ঘস্থায়ী সৌহার্দ, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বোধ, সামাজিক সম্প্রীতি এবং আল্লাহর কাছে প্রার্থনা করি আমাদের এ মহামারী সহ যাবতীয় বিপদ থেকে আমাদের সকলকে রক্ষা করুন।

সকলের জন্য দোয়া করি পরিবার পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে পবিত্র ঈদ উদযাপন করছেন । আল্লাহ সকলকে হেফাজত করুন সুস্থ রাখুন। এ প্রত্যাশায় সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা -“ঈদ মোবারক”।

তিনি আরও বলেন, আসুন আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় কর্মে এগিয়ে যাই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।

ভয় নয় সচেতনতাই জয়, এই লড়াইয়ে আমাদের জিততেই হবে। একটি নয় দুইটি মাস্ক ব্যবহার করুন তাই আসুন কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে আমরা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করি। করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলি। সকলে ভালো থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।
ঈদ মোবারক!

আরো দেখুন
error: Content is protected !!