৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমণির মামলায় গ্রেপ্তার হলেন সেই নাসির মাহমুদ

নিউজ ডেস্ক
ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণির দায়ের করা মামলার প্রধান আসামি নাসির ইউ মাহমুদকে উত্তরা থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

সোমবার (১৪ জুন) দুপুরে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের একটি সূত্র।

এর আগে সকালে ব্যবসায়ী নাসির মাহমুদসহ ৬ জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করেন পরীমণি।

আলোচিত এই নাসির ইউ মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। তিনি উত্তরা বোট ক্লাবের সাবেক প্রেসিডেন্ট।

রোববার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় সংবাদ সম্মেলন করেন পরীমণি। তার আগে পরীমণির একটি ফেসবুক স্ট্যাটাস ঘিরে মুহূর্তেই তোলপাড় হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে পরীমণি অভিযোগ করেন, বুধবার রাতের ঘটনার বিচার চেয়ে থানায় গেলেও সহযোগিতা না করে তাকে ফিরিয়ে দেওয়া হয়।

ঘটনায় ৪ দিন ধরে বিভিন্ন মাধ্যমে সহযোগিতা চেয়ে না পেয়ে ফেসবুকের শরণাপন্ন হন পরীমণি। যদিও তিনি স্বাভাবিক অবস্থায় ছিলেন না বলে তার অভিযোগ গ্রহণ করা হয়নি বলে জানিয়েছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুরে আলম মিয়া।

তিনি বলেন, ডিউটি অফিসারের কাছে পরীমণি যখন আসেন তখন তিনি স্বাভাবিক অবস্থায় ছিলেন না। এ অবস্থায় কারো অভিযোগ নেওয়া সম্ভব নয়। তখন আমাদের টিম তাকে হাসপাতাল পর্যন্ত দিয়ে আসে। তিনি সুস্থ হয়ে আমাদের সঙ্গে আর যোগাযোগ করেননি। কোনো অভিযোগ দিতেও আসেননি।

এদিকে সংবাদ সম্মেলনে নিজের জীবনের নিরাপত্তা নিয়ে পরীমণি বলেন, আমার যদি কিছু হয়ে যায় তবে দায়ী থাকবেন অভিযুক্ত ব্যক্তি।

আরো দেখুন
error: Content is protected !!