২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথমবারের মতো নতুন মাদক এস্কাফ উদ্ধার

✒️অনলাইন ডেস্ক:
রাজধানীর খিলগাঁও থানা এলাকা থেকে নতুন মাদক এস্কাফ ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মো. জুয়েল, মো. হুমায়ুন, মো. সাদেক ও মো. লিটন।

শনিবার (২৬ জুন) রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবি পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশীদ।

তিনি বলেন, শুক্রবার (২৫ জুন) সন্ধ্যায় রাজধানীর খিলগাঁও থানার নাগদারপাড় ব্রিজ সংলগ্ন এলাকা হতে তাদের গ্রেফতার করে ডিবি তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ২০০ কেজি গাঁজা ও ১৮৪ বোতল নতুন মাদক এস্কাফ উদ্ধার করা হয়।

ডিএমপি’র (ডিবি) যুগ্ম কমিশনার হারুন অর রশীদ বলেন, আসামিরা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত থেকে গাঁজা এবং সিরাপগুলো সংগ্রহ করে নগরীর বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। মাদকের চালানটি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে সবজির পিকআপ ভ্যানে রাজধানীতে আনা হচ্ছিল। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদকের চালানটি জব্দ করে ডিবির তেঁজগাও টিম।

তিনি বলেন, মাদক ব্যবসায়ীরা নিজেদের আড়াল করতে ব্যবসার ধরণে পরিবর্তন আনতেছে। তারই অংশ হিসেবে সবজি বিক্রেতা সেজে পিকআপ ভ্যানে করে মাদক পরিবহন করছিল। এস্কাফ প্রথমবারের মতো উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ৪ জনই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে মাদক সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

তিনি আরও বলেন, আমরা প্রতিনিয়তই মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছি। প্রচুর পরিমাণ মাদক উদ্ধার করছি। সবজি বিক্রেতা সেজে সেই সবজির ভ্যানেও মাদক পরিবহন করা হয়। মাদকসেবী এবং মাদক বিক্রেতা উভয়ের বিরুদ্ধেই আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা রুজু হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। সূত্র: বার্তা২৪

আরো দেখুন
error: Content is protected !!