২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুক লাইভে গাঁজা সেবন, যুবককে খুঁজছে পুলিশ

নিউজ ডেস্ক।।
দিনাজপুরে মানসিক প্রতিবন্ধীকে গাঁজা সেবন করানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। লাইভে এসে গাঁজা সেবনের দৃশ্য ধারণ করে প্রচার করায় সাদ্দাম নামের এক যুবককে খুঁজছে পুলিশ।

সম্প্রতি ‘Saddam K’ নামে একটি ফেসবুক আইডি থেকে এক ব্যক্তির গাঁজা সেবনের ভিডিও লাইভ হয়। ১৯ সেকেন্ডের ভিডিওটা ফেসবুকে ভাইরাল হয়ে যায়। স্থানীয়রা জানান, ভিডিওতে দেখানো গাঁজা সেবনকারী ব্যক্তি মানসিক প্রতিবন্ধী। তিনি শহরের রামনগর এলাকায় ঘোরাফেরা করেন।

ভিডিওটিতে দেখা যায়, শহরের রামনগর এলাকায় এক কাঠমিস্ত্রির দোকানের পাশে ওই মানসিক প্রতিবন্ধীকে গাঁজা সেবন করাচ্ছেন এক যুবক।

এ সময় ওই যুবককে আগুন ধরিয়ে দেওয়ার দৃশ্যে দেখা যায়। তার গাঁজা সেবন শেষে প্রতিবন্ধীকে কল্কিটি দিয়ে দেয়। অপর পাশ থেকে বলতে শোনা যায় ‘ধোঁয়া ছাড়’।

কথা হলে দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, ‘ইতোমধ্যে গাঁজা সেবনের ভিডিওটা আমাদের হাতে এসেছে। একজনকে গাঁজা সেবন করিয়ে সেই দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে প্রচার করা অপরাধ। ফেসবুকে লাইভ করা ব্যক্তিকে আইনের আওতায় আনা হবে। তাকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।’

আরো দেখুন
error: Content is protected !!