২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদ্যালয়ের শ্রেণীকক্ষে গলায় ফাঁস দিয়ে প্রধান শিক্ষকের আত্মহত্যা

নিউজ ডেস্ক।।
ঝিনাইদহ সদর উপজেলায় বিদ্যালয়ের শ্রেণিকক্ষে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম (৫২)।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের একটি কক্ষ থেকে ওই শিক্ষকের লাশ উদ্ধার করা হয়। নজরুল ইসলাম সাগান্না ঢালীপাড়ার মৃত সালাউদ্দিন মাস্টারের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মাদ সোহেল রানা জানান, সকালে শ্রেণিকক্ষে নজরুল ইসলামের লাশ ঝুলে থাকতে দেখে পুলিশের খবর দেয় স্থানীয়রা। পরে পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ওসি বলেন, যে কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে ওই কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নজরুল ইসলামের বড় ভাই বাবুল মিয়া জানান, গত ১৩ সেপ্টেম্বর বাড়ি থেকে স্কুলে আসে নজরুল ইসলাম। ওইদিন আর বাড়িতে ফেরেনি সে। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। কিন্তু তার ফোন বন্ধ ছিল। এ ঘটনায় চুয়াডাঙ্গা থানায় জিডি করা হয়েছে। জিডি করার পর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি হয়েছে। পারিবারিক কোনো কলহ ছিল না বলেও জানান তিনি।

আরো দেখুন
error: Content is protected !!