১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বিষপানে গৃহবধূর -‘আত্মহত্যা’ যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ

নিউজ ডেস্ক।।
রাজধানীর মধ্যবাড্ডায় সুরভী আক্তার (২৭) নামের এক গৃহবধূ বিষাক্ত কীটনাশক পান করে ‘আত্মহত্যা’ করেছেন। ওই নারীর ভাইয়ের অভিযোগ, যৌতুকের জন্য দীর্ঘদিন ধরে স্বামী নির্যাতন করছিলেন বলে আত্মহত্যা করেছেন সুরভী।

বুধবার (১৬ সেপ্টেম্বর) সকালে ওই গৃহবধূ কীটনাশক পান করলে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। তখন চিকিৎসক সুরভীকে মৃত ঘোষণা করেন।

সুরভীর গ্রামের বাড়ি পিরোজপুরে। বাবার নাম ফজলুল হক। তার দুই বছরের এক ছেলে রয়েছে। ঢাকায় মধ্যবাড্ডার বড় টেকপাড়া আদর্শনগর রোড এলাকায় স্বামীর সঙ্গে থাকছিলেন তিনি।

সুরভীর বড় ভাই সৈকত বারী বলেন, স্বামীর সঙ্গে কলহের জেরে সকালে আমার বোন কীটনাশক পানে অচেতন পড়ে। আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি অভিযোগ করে বলেন, সুরভীর স্বামী কামাল হোসেন বিভিন্ন সময় যৌতুক দাবি করে টাকা আনতে বলতেন। টাকা না পেয়ে তিনি আমার বোনের ওপর শারীরিক নির্যাতন চালাতেন। অভিমানে বোন কীটনাশক পানে আত্মহত্যা করে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!