২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণপাড়ায় দুই মাদক কারবারিসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ অভিযান পরিচালনা করে শুক্রবার রাতে ওয়ারেন্টভুক্ত আসামি ও দুই মাদক কারবারিসহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই ওবায়দুর রহমান ও এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার রাতে উপজেলার সীমান্তবর্তী এলাকা দক্ষিণ তেঁতাভুমি(অনন্তপুর) সরকারী সেচ পাম্পের দক্ষিন পাশে ব্রাহ্মণপাড়া-হরিমঙ্গল রাস্তার উপর হতে মোঃ সালাউদ্দিন(২৮) ও রবিউল হাসান (১৯)কে গ্রেফতার করে।

এসময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত সালাউদ্দিন উপজেলার দুলালপুর ইউনিয়নের বালিনা গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে। সে আগে থেকেই জিআর পরোয়ানা মূলে আসামি।

অপরদিকে গ্রেফতারকৃত রবিউল হাসান একই ইউনিয়নের সিংহারচরা এলাকার আব্দুল আলীমের ছেলে। তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

অন্যদিকে এসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্সসহ সিআর গ্রেফতারী পরোয়ানা মূলে আসামি উপজেলার গঙ্গানগর এলাকার মৃত মোঃ শাহ জাহানের ছেলে আবদুল কাদের,কে গ্রেফতার করে।

এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, আসামীগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!