১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভয়ংকর মাদক এলএসডিসহ প্রযোজক রাজ আটক

বিনোদন ডেস্ক।।
ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে আটকের পর এবার আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজকে মাদকসহ আটক করেছে র‌্যাব।

তার বাসা থেকে সিসা তৈরির সরঞ্জাম, মদ ভয়ংকর মাদক এলএসডি, যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়েছে।

টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাজধানীর বনানীর রাজের বাসা থেকে বুধবার (৪ আগস্ট) রাত ১০টার দিকে তাকে বের করে আনেন র‍্যাবের সদস্যরা। রাজকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

মূলত অর্থপাচারের অভিযোগে রাজের বাসায় অভিযান শুরু হয়। অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গেও তিনি জড়িত বলে প্রাথমিকভাবে জানিয়েছে র‍্যাব।

রাজ ছাড়াও তার এক সহযোগী ও একজন প্রোডাকশন ম্যানেজারকে আটক করা হয়েছে।

পরীমনির বড়পর্দায় অভিষেক ২০১৫ সালে, ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্র দিয়ে। যার প্রযোজক ছিলেন নজরুল ইসলাম রাজ।

গেল এপ্রিলে গুলশানে একটি ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় মোসারাত জাহান মুনিয়ার মরদেহ। রাজ ছিলেন তার প্রথম স্বামী। তিনিই মুনিয়াকে প্রথম ঢাকায় নিয়ে আসেন।

এর আগে বিকালে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় নায়িকার বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মদ জব্দ করে। দীর্ঘ অভিযান শেষে পরীমনিকে আটক করে র‌্যাবের সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীমনিকে জিজ্ঞাসাবাদ চলছে।

র‌্যাব জানায়, পরীমনির ফ্ল্যাটে ঢুকেই তারা থরে থরে সাজানো বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদের বোতল দেখতে পান। দেখে মনে হচ্ছিল, অভিনেত্রীর বাসাটা যেন ছোটখাটো একটা মদের বার!

এর আগে বিকালে পরীমনির বাসায় ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব। পরে ৩ ঘণ্টার অভিযান শেষে তাকে আটক করা হয়।

পরে রাত ৮টার পর গাড়িতে করে পরিমনিকে নিয়ে সদর দপ্তরের দিকে রওনা হন র‌্যাব সদস্যরা। এ সময় তার বাসা থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্যও নিয়ে যায় র‌্যাব।

আরো দেখুন
error: Content is protected !!