১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মাছ ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

👁️মহানগর অনলাইন ডেস্ক ✒️
চাঁদপুরের ফরিদগঞ্জে মাছ ব্যবসায়ী অনাথ চন্দ্র দাস হত্যা মামলার প্রধান আসামি মো. সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই।

বৃহস্পতিবার (২৯জুলাই) ভোর রাতে পিবিআই, চাঁদপুর জোনের পুলিশ পরিদর্শক আতিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ফরিদগঞ্জের কড়ৈতলী এলাকা থেকে মো. সোহাগকে (২৫) গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে নিহত অনাথ চন্দ্র দাসের ছিনিয়ে নেওয়া মুঠোফোনটিও উদ্ধার করা হয়।

পিবিআই, চাঁদপুর জোনের অতিরিক্ত পুলিশ সুপার জুনায়েত কাউছার জানান, গত ১৯ জুলাই বাজারে মাছ বিক্রি করতে গিয়ে নিখোঁজ হন ফরিদগঞ্জ উপজেলার খুরুমখালী গ্রামের অনাথ চন্দ্র দাস (৫০)।

এই ঘটনার ৬ দিন পর নিজ বাড়ির কয়েক কিলোমিটার দূরে একটি খালের পানির কচুরিপানায় ভাসছিল অনাথ চন্দ্র দাসের লাশ।

পরে ফরিদগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এই ঘটনায় নিহতের ছেলে সুভাষ চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা করেন। থানা থেকে মামলা স্থানান্তর হলে পরে পিবিআইয়ের পুলিশ পরিদর্শক আবু কায়সার এই মামলার তদন্ত কর্মকর্তা নিযুক্ত হন।

পিবিআইয়ের এই কর্মকর্তা আরো বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে মাত্র তিনদিনের মাথায় অভিযান চালিয়ে অনাথ চন্দ্র দাস হত্যা মামলার প্রধান আসামি মো. সোহাগকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তবে হত্যাকাণ্ডে আরো কয়েকজন জড়িত আছে। তাদেরকেও গ্রেপ্তার করতে অভিযান চালাবে পিবিআই।

খোঁজ নিয়ে জানাগেছে, গ্রেপ্তার হওয়া মো. সোহাগ কড়ৈতলী বাবুরবাড়ির সেকান্দর গাইনের ছেলে। অনাথ চন্দ্র দাসের সঙ্গে মো. সোহাগের আর্থিক লেনদেন ছিল। আর সেই বিরোধের জের ধরে তারা কয়েকজন মিলে এই হত্যাকাণ্ড ঘটায়।

এদিকে, গ্রেপ্তার হওয়া মো. সোহাগকে বৃহস্পতিবার বিকেলে আদালতে তোলা হয়। সেখানে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে। পরে তাকে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।

আরো দেখুন
error: Content is protected !!