২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুসলিম নারী বিয়ে করলেই পুরস্কার মিলবে লাখ টাকা

আন্তর্জাতিক ডেস্ক।।
এবার বিয়ে করলে পুরস্কার পাওয়া যাবে এমন ঘোষণা দিয়েছে ভারতের একটি হিন্দু মহাসভা। তারা ঘোষণা দিয়েছেন, মুসলিম নারী বিয়ে করলেই পুরস্কার মিলবে লাখ টাকা।

ভালোবাসা দিবসের রেস কাটতে না কাটতেই নতুন এক কর্মসূচির ঘোষণা আসলো। আর এই নতুন কর্মসূচি ঘোষণা করেছে অখিল ভারত হিন্দু মহাসভা এই কর্মসূচিতে হিন্দু যুবকদের অন্য ধর্ম বিশেষ করে মুসলিম নারীকে বিয়ে করার জন্য উৎসাহিত করা হচ্ছে।

কর্মসূচির নাম রাখা হয়েছে ‘বেটি বাঁচাও, বহু লাও’। এটি করতে পারলে ওই হিন্দু ছেলেকে হিন্দু মহাসভার পক্ষ থেকে এক লাখ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করা হয়।

ধরমপাল সিওয়াচ এ বিষয়ে বলেছেন, ‘যে হিন্দু ছেলে মুসলমান নারীকে বিয়ে করবে, তাকে হিন্দু মহাসভা পক্ষ হতে দেওয়া হবে এক লাখ টাকার আর্থিক সাহায্য।

হিন্দু মহাসভা মনে করছে, ‘মুসলমানরা’লাভ জিহাদ’-এর মাধ্যমে বিয়ে করে নিপীড়ন করছে। কিন্তু আমরা তাদের মেয়েদের সম্পূর্ণ স্বীকৃতি দিবো। তাছাড়া বিয়ে করলে তাদের কর্মসংস্থানের জন্যও সহযোগিতাও করা হবে।

উল্লেখ্য, ইতিপূর্বে ভালোবাসা দিবস উপলক্ষে ‘হিন্দু মহাসভার পক্ষ হতে বলা হয়, যদি কোন ইসলাম বা খ্রিস্টান ছেলেকে হিন্দু মেয়ের সংঙ্গে দেওয়া যায়, প্রথমে ভালোভাবে ধর্মান্তরকরণের জন্য বলা হবে। যদি তা না মানে, তাহলে তাকে অপহরণ করার পর জোর করে হিন্দু রীতি অনুসারে বিয়ে দেওয়া হবে।’

আরো দেখুন
error: Content is protected !!