৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হত্যা মামলার প্রধান আসামীকে গলা কেটে হত্যা : আটক ৩

👁️মহানগর নিউজ ডেস্ক ✒️
নেত্রকোনার মদন উপজেলায় সুমন হত্যা মামলার প্রধান আসামী বেচু মিয়াকে (৫০) গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৪ জুলাই) সন্ধ্যায় মদন উপজেলার তিয়শ্রী বাজারে একটি দোকানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত বেচু মিয়া উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রামের সওদাগরের ছেলে।

এ ঘটনায় বালালী গ্রামের রবিকুল, আসাদুল ও ধনাই মিয়া নামে তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয়রা।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটকদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসা শেষে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সুমন হত্যার জেরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে জানিয়ে ওসি আরও বলেন, গত ১২ জুন উপজেলার বালালী গ্রামের সুমন মিয়া মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় প্রতিপক্ষের হামলায় নিহত হন।

এ ঘটনায় সুমনের বড় ভাই পলাশ বাদী হয়ে একই গ্রামের বেচু মিয়াকে প্রধান আসামি করে মদন থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় বেচু মিয়া সম্প্রতি আদালত থেকে জামিনে এসে পাশের মাখনা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বসবাস করে আসছিলেন। সেখানে থেকে প্রায়ই তিনি স্থানীয় তিয়শ্রী বাজারে যাতায়াত করতেন।

ওসি বলেন, ঘটনার শনিবার সন্ধ্যায় তিনি ওই বাজারের রবিউল আওয়ালের সিঙ্গাড়ার দোকানে বসতেই ১০-১২ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তার ওপর হামলা চালায়।

এ সময় হামলাকারী বেচু মিয়ার গলা কেটে ও শরীরের বিভিন্নস্থানে আঘাত করে তাকে হত্যার পর পালিয়ে যাওয়ার সময় বাজারের লোকজন ওই তিনজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

আরো দেখুন
error: Content is protected !!