১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর ওপর রাগ করে তালগাছের চূড়ায় মাস পার

আন্তর্জাতিক ডেস্ক।।
ছয় মাস ধরে স্ত্রীর সঙ্গে বিরোধ চলছিল তার। স্ত্রীর বিরুদ্ধে তাকে মারধরের অভিযোগও রয়েছে স্বামীর।

সেখান থেকেই বিয়ে এবং স্ত্রীর ওপর এল তীব্র বিতৃষ্ণা। ভাবলেন বাড়ি ছেড়ে চলে যাবেন। কিন্তু কোথায় যাবেন ভেবে না পেয়ে শেষ পর্যন্ত বাড়ির পাশে লম্বা তালগাছে উঠে পড়লেন তিনি। গত এক মাস ধরে সেখানেই অবস্থান করছেন ওই ব্যক্তি।

বিচিত্র এই ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের মউ জেলার কোপাগঞ্জের। ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদন অনুযায়ী, ৪২ বছর বয়সী রাম প্রবেশ গত এক মাস ধরে তালগাছে অবস্থান করছেন।

স্ত্রীর ব্যবহারে তিনি এতটাই বিরক্ত হয়েছেন যে নিচে নামার ইচ্ছাটুকুও নেই। পরিবারের সদস্যরা অনেক অনুরোধ করা সত্ত্বেও তিনি নিচে নামছেন না।

এ কারণে তারা খাবার এবং পানি একটি গাছে দড়ি দিয়ে বেঁধে রাখেন। রাম উপর থেকে সেই দড়ি টেনে খাবার টুক করে তুলে নিয়ে আবার দড়ি ঝুলিয়ে দেন।

স্থানীয়দের দাবি, রাত্রিবেলা চুপি চুপি গাছ থেকে নেমে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে আবার গাছে উঠে যান রাম। শুধু বাড়ির লোকই না, রাম প্রবেশকে নেমে আসার অনুরোধ করেন এলাকার সবাই।

কিন্তু তাতেও রাজি না হওয়ায় পুলিশ ডেকে রামকে নামানোর ব্যবস্থা করা হয়। কিন্তু সেই চেষ্টাও ব্যর্থ যায়। পুলিশ অনেক অনুরোধ করে উপায় না পেয়ে শেষে হুমকিও দিলেন। কিন্তু তাতেও লাভ হয়নি। অবশেষে তারা একটা ভিডিও করে ফিরে যান।

রাম প্রবেশের গ্রামের প্রধান দীপক কুমার জানান, তাল গাছে রামের বসবাস নিয়ে অনেকেই পঞ্চায়েতে অভিযোগ করেছেন।

তগাছের চারদিকে অনেক বাড়ি আছে এবং গাছের উপর থেকে রাম সেই বাড়িগুলিতে লক্ষ্য রাখে। এতে গ্রামবাসীদের গোপনীয়তা নষ্ট হচ্ছে। গ্রামের অনেক নারীও এই বিষয়ে অভিযোগ জানিয়েছেন।

রাম প্রবেশে বাবা শ্রীকিষান রাম জানান, তালগাছে থাকা তার ছেলেকে দেখতে প্রতিদিন অনেক লোক ভিড় করছেন ওই এলাকায়।

আরো দেখুন
error: Content is protected !!