২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামীলীগ সরকার দেশের টাকা পাচার করে দেশটাকে দেউলিয়ায় পরিণত করেছে: ডা. আবদুল্লাহ তাহের

মনোয়ার হোসেন।।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর ও চৌদ্দগ্রামের সাবেক সংসদ সদস্য ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের বলেছেন, বিগত আওয়ামী লীগ সরকারের ১৬ বছরে চৌদ্দগ্রামের সর্বস্তরে চাঁদাবাজি হয়েছে।

সাধারণ মানুষের উপর অন্যায় ও জুলুম করা করা হয়েছে। তাদের অত্যাচারে মানুষ অতিষ্ঠ হয়েই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে গণবিস্ফোরণ ঘটিয়েছে।

সুতারাং আমি বলতে চাই চৌদ্দগ্রামে আর কোথাও কোন চাঁদাবাজি চলবেনা। যদি জামায়াতের কেউ চাঁদাবাজির সাথে জড়িত থাকে আমরা তাদের বহিষ্কারসহ যাবতীয় ব্যবস্থা নিবো।

আর যদি অন্য কেউ কোন নামে বা গোষ্ঠীর হয়ে চাঁদাবাজি করতে চায় আমি সাধারণ মানুষদের সাথে নিয়ে তাদের রুখে দিবো। চৌদ্দগ্রামে আওয়ামীলীগ সন্ত্রাসীরা জামায়াতের ১৫ জন নেতাকর্মীকে হত্যা করেছে, অসংখ্য লোককে পঙ্গুত্ব বানিয়েছে। হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে বার বার জেলে পাঠিয়েছে এবং ঘর-বাড়ি ছাড়া করেছে।

তিনি গতকাল রবিবার রাতে চৌদ্দগ্রামের কাশিনগর ইসলামী সমাজ কল্যাণ পরিষদ আয়োজিত তাফসীরুল কোরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

কাশিনগর বসন্ত মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠের উক্ত মাহফিল পরিষদের সভাপতি ডা. মোহাম্মদ ফজলুর রহমান মজুমদারের সভাপতিত্বে ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের আরো বলেন, আওয়ামীলীগ সরকার দেশের টাকা পাচার করে কানাডায় বেগম পাড়া তৈরী করেছে। টাকা পাচার করতে করতে দেশটাকে দেউলিয়ায় পরিণত করেছে।

দেশের রন্ধে রন্ধে দুনীর্তির আখড়া তৈরী করেছে। তাই দেশের ছাত্র-জনতা জুলুম, অন্যায় আর সহ্য না করে আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে তাদের হঠাতে বাধ্য হয়েছে। বর্তমান সরকার দুর্বল মানসিকতা নিয়ে চলছে, তাদের আওয়ামী দোসরদের বিচারের প্রক্রিয়ায় আনতে না পারলে দেশে কোন আইনের শাসন প্রতিষ্ঠা হবেনা। আমি বর্তমান সরকারে স্পষ্ট ভাষায় বলতে চাই আপনাদেরে প্রধান কাজ হলো নির্বাচন। নির্বাচনের জন্য প্রয়োজনীয় সংস্কার করুন।

দ্রব্যমূল্য দ্রুত নিয়ন্ত্রনে আনুন। আমরা লক্ষ্য করছি বিদেশীরা বিভিন্ন বিষয়ে হস্তক্ষেপ করছে। বিদেশীদের কোন হস্তক্ষেপ বাংলাদেশের কোন জনগণ মেনে নিবে না। আমি বলতে চাই বাংলাদেশ জামায়াতে ইসলামী কোন ক্ষমতার জন্য রাজনীতি করেনা। আমরা একটি সুস্থ্য, সমৃদ্ধশীল ও উন্নত বাংলাদেশ চাই। আজকে গনতন্ত্রে অধিকারের কথা বলা হয়। অথচ যারা টেরোরিস্ট, ফ্যাসিস্ট তারাই এ কথা গুলো বলছে।

কাশিনগর ইসলামী সমাজ কল্যাণ পরিষদের সেক্রেটারী মাওলানা মোঃ মহসীনন কবির ও সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ শাহ আলমের যৌথ পরিচালনায় উক্ত মাহফিলে প্রধান মুফাচ্ছির হিসেবে তাফসীর পেশ করেন আন্তজার্তিক খ্যাতিসম্পন্ন মুফাচ্ছিরে কোরআন ড. মুফতি আবুল কালাম আজাদ বাশার, বিশেষ মুফাচ্ছির ছিলেন মালয়েশিয়ার ইউনিভার্সিটি অব মালায়া থেকে পিএইচডি ডিগ্রী অর্জনকারী ড. মোস্তফা হোসাইন শাহীন আজহারী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিন জেলা জামায়াতের আমীর এডভোকেট মোঃ শাহজাহান, চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের আমীর মু. মাহফুজুর রহমান, সেক্রেটারী মু. বেলাল হোসাইন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ মাওঃ মাহবুবুর রহমান, বিশিষ্ট আলেমেদ্বীন মাওঃ সানা উল্যাহ, মাওলানা নূরে আলম সিদ্দিকী, মাওঃ আবদুল জলিল প্রমুখ।

আরো দেখুন
error: Content is protected !!