bn বাংলা
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

অস্ত্র-গুলিসহ বিমানবন্দরে চিকিৎসক দম্পতি আটক

নিউজ ডেস্ক:

চিকিৎসক দম্পতিকে অস্ত্র-গুলিসহ বিমানবন্দরে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ৯টার দিকে ইউএস বাংলার একটি ফ্লাইটে তাদের ঢাকা থেকে যশোর যাওয়ার কথা ছিল। ঘোষণা না দিয়ে অস্ত্র-গুলি নিয়ে অভ্যন্তরীণ ফ্লাইটে উঠতে গিয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ডা. মাহিনুর তাজনীনের হ্যান্ড ব্যাগে ৫ রাউন্ড গুলির অস্তিত্ব শনাক্ত হয় বিমানবন্দর থেকে। ডা. তাজনীন রাজধানীর শ্যামলীর ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক। তার স্বামীর নাম এখনো জানা যায়নি।

বিমানবন্দর সূত্র জানায়, ওই চিকিৎসক দম্পতি ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দর থেকে ইউএস বাংলার একটি ফ্লাইটে যশোর যাওয়ার কথা ছিলো। বিমানবন্দরে তল্লাশিকালে একজনের কাছে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি পাওয়া যায়। এ সময় তারা অস্ত্রটি বৈধ বলে দাবি করলেও প্লেনে উঠার আগে নিয়ম অনুযায়ী ঘোষণা দেওয়া হয়নি। পরে ওই দম্পতিকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ বি এম ফরমান আলী জানান, ওই চিকিৎসক দম্পতি অস্ত্রটির লাইসেন্স আছে বলে দাবি করেছেন, বিষয়টি যাচাই-বাছাই করা হচ্ছে। অস্ত্রসহ প্লেনে উঠতে হলে নিয়ম অনুযায়ী ঘোষণা না দেওয়ার কারণ জানতে চাইলে তারা বলেছেন, বিষয়টি তাদের মাথায় ছিল না।

আরো দেখুন
error: Content is protected !!