১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় খেলতে গিয়ে বাড়ির ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় খেলতে গিয়ে বাড়ির একতলা ছাদ থেকে পড়ে মোস্তাকিম (৪) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার বিকালে মুরাদনগর উপজেলার খুরুইল গ্রামে (দেবিদ্বার সীমান্তবর্তী এলাকা) এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম খুরুইল গ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, সোমবার বিকালে বাড়ি ছাদে ধান শুকাচ্ছিলেন মোস্তাকিমের মা ও দাদি। পরে শিশু মোস্তাকিম মায়ের কাছে ছাদে যায় খেলতে। ওখানে কিছুক্ষণ খেলার পর ছাদের কিনারে গিয়ে নিচে পড়ে যায়।

নিচে মাটিতে রাখা ড্রেজারের ব্যবহৃত চেসিস রডের উপর পড়ে মাথার মগজ আলাদা হয়ে যায়। পরে বাড়ির লোকজন তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পথে মোস্তাকিম মারা যায়।

নিহত শিশু মোস্তাকিমের বাবা মো. বিল্লাল হোসেন জানান, সোমবার বিকাল ৩টার দিকে মোস্তাকিমকে ঘুমাতে বলে আমি গোসল করতে যাই। এই ফাঁকে সে তার মায়ের কাছে বাড়ির ছাদে যায়।

কিছুক্ষণ পর চিৎকার শুনে এসে দেখি মোস্তাকিম বাড়ির ছাদ থেকে নিচে পরে দৌড়াচ্ছে আর মাথার ওপর রক্ত গড়িয়ে পড়েছে আমি মাথায় চাপ দেওয়ার পরও রক্ত বন্ধ করতে পারছিলাম না। পরে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায় মুস্তাকিম।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আজিজুল বারী ইবনে জলিল বলেন, ছাদ থেকে পড়ে শিশু মৃত্যুর খবরটি আমাকে কেউ জানায়নি। এ বিষয়ে থানায় কেউ কোন অভিযোগও করেনি।

আরো দেখুন
error: Content is protected !!