২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় গাঁজাসহ ৩ জন মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন ডিমাতলী এলাকায় গত ০৫ জুলাই ২০২৩ইং তারিখ বিকালে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ১০ কেজি গাঁজা’সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলোঃ ১। কক্সবাজার জেলার সদর থানার রুমালিয়া ছড়া গ্রামের মৃত মোঃ নুর এর ছেলে মোঃ ইমাম হোসেন (২৩) এবং ২। একই গ্রামের জাকির হোসেন এর মেয়ে আমেনা বেগম (২৭)।

পৃথক অন্য একটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ০৫ জুলাই ২০২৩ইং তারিখ রাতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন চিড়িয়াখানা ও বোটানিক্যাল গার্ডেন সংলগ্ন ছোটরা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ১০ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার শাসনগাছা ঈদগা গ্রামের ইকরাম হোসেন এর ছেলে নাজমুল ইসলাম (২৬)।

র‌্যাব-১১ এর প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা’সহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম ও কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!