২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় ১০০ টাকা নিয়ে কিশোর খুন, ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় বখশিশের ১০০ টাকা ভাগাভাগি নিয়ে কিশোরকে ছুরিকাঘাতে খুনের ঘটনায় শুক্রবার অভিযুক্ত রাব্বি হোসেনকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব। রাব্বি উপজেলার কৃষ্ণপুর এলাকার বাসিন্দা।

শুক্রবার দুপুর ১২টার দিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, মারুফকে খুন করে রাব্বি প্রথমে ফেনী তারপর চট্টগ্রামে যায়। সেখান থেকে কুড়িগ্রাম যাওয়ার পথে কুমিল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, অভিযুক্ত এবং নিহত দুজনই ওই পাম্পের কর্মচারী। ক্রেতাদের কাছ থেকে পাওয়া বখশিশ ভাগাভাগি নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। পরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

ছুরিকাঘাতের ঘটনার একটি সিসিটিভি ক্যামেরা ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ফুটেজে দেখা যায়, পাম্পের ভেতর একটি টুলে রাব্বি ও তার সঙ্গের দুজন যুবক বসে আছেন।

এ সময় মারুফ পানির বোতল থেকে পানি খেতে খেতে রাব্বিকে কিছু বলছিল। পরে রাব্বি উত্তেজিত হয়ে যায়।

ভিডিওতে দেখা যায়, সবুজ রঙের টি-শার্ট পরা মারুফ ও নীল রঙের টি-শার্ট পরা রাব্বির মাঝে কথা-কাটাকাটি হয়।

এ সময় মারুফ পাশে ঝুলানো একটি ছাতা হাতে নিয়ে তাকে ধমক দেয়। পরে রাব্বী স্বাভাবিকভাবেই হেঁটে পাম্পের ভেতরের একটি কক্ষে গিয়ে ফল কাটার ছুরি আনে।

ধীরে ধীরে হেঁটে যায় মারুফের সামনে। সামনে গিয়ে মারুফের বুকে দুই সেকেন্ডে তিনবার ছুরিকাঘাত করে। এ সময় মারুফ সেখান থেকে সরে যায়।

তবে তাৎক্ষণিত ঘটনাস্থল থেকে দৌড়ে সরে গেলেও আর দাঁড়িয়ে থাকতে পারেনি মারুফ। রক্তক্ষরণে পাম্পেই মারা যায় সে। এদিকে ঘটনার পরে রাব্বি দ্রুতই ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

এ ঘটনায় মারুফের মা বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

আরো দেখুন
error: Content is protected !!