bn বাংলা
২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কুমিল্লায় যুবককে অপহরণের পর মুক্তিপণ দাবি চক্রের ৬ সদস্য আটক।

রফিকুল ইসলাম।
কুমিল্লায় অপহরণকারী চক্রের ৬ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। রোববার (২৯ মে) বিকেলে কুমিল্লা নগরীর গোবিন্দপুর এলাকার অভিযান চালিয়ে খন্দকার ভিলা নামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।

একই সময়ে সেখান থেকে অপহৃত যুবক ইয়াছিন মিয়াকেও উদ্ধার করা হয়। ইয়াছিন জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাগৈগ্রামের আকমত আলীর ছেলে। তিনি পেশায় রঙ মিস্ত্রী বলে জানা গেছে।

রাত ৯টার দিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম।

আটকরা হলেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার সাহেব আলীর ছেলে জুম্মন মিয়া, নগরীর দক্ষিণ চর্থা এলাকার কানু মিয়ার ছেলে মাহবুব মিয়া, কুমিল্লা সদর উপজেলার ঝাকুনিপাড়া এলাকার মোস্তফার ছেলে রাসেল, নগরীর সংরাইশ এলাকার আলমের স্ত্রী আরজু বেগম, নূরপুর এলাকার সুমনের স্ত্রী সেলিনা আক্তার, নবগ্রাম এলাকার মো.সুমনের স্ত্রী জোৎনা বেগম।

ডিবির ওসি আনওয়ারুল আজিম জানান, রোববার সকাল ১০টার দিকে রঙ মিস্ত্রী ইয়াছিন কুমিল্লা নগরীতে এলে টমছমব্রিজ এলাকা থেকে মুক্তিপণ আদায়কারী চক্রের সদস্যরা তাকে অপহরণ করে। পরবর্তীতে তারা ইয়াছিনের স্বজনদের কাছে ফোন করে মুক্তিপণ দাবি করে। বিষয়টি জেলা ডিবি পুলিশকে অবগত করলে অভিযানে বের হন তারা।

তিনি জানান, বিকেল ৪টার দিকে নগরীর গোবিন্দপুর এলাকার খন্দকার ভিলা থেকে ইয়াছিনকে উদ্ধার করা হয়। এ সময় আপহরণকারী চক্রের নারী-পুরুষ ৬ সদস্যকে আটক করা হয়। এ ঘটনায় অপহরণের মামলা দায়ের শেষে তাদেরকে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

আরো দেখুন
error: Content is protected !!