২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে প্রাণঘাতি করোনার সংক্রমণ রোধে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে ব্যবসায় প্রতিষ্ঠান, গাড়ি চালক ও পথচারীদের ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা করা করেছে।

শনিবার দুপুরে উপজেলার সদর ও কোম্পানীগঞ্জ বাজার এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিষেক দাশ এর নেতৃত্বে ভাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এসময় ব্যবসায় প্রতিষ্ঠান খোলা রাখা, জরুরী পন্য ব্যতীত পণ্যবাহী গাড়ি বের করা, মাক্সবিহীন বিনা প্রয়োজনে বাহিরে বের হওয়াসহ বিভিন্ন অপরাধে ২৭টি মামলায় ১২ হাজার ৬’শ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান ও মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমানের নেতৃত্বে মুরাদনগর থানা পুলিশের একটি টিম ভ্রাম্যমান আদালতে সহযোগিতা করেন।

এ বিষয়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক মাস্ক ব্যবহারে আরও কার্যকর ভূমিকা নেওয়া হবে। এছাড়াও সরকারের ঘোষিত নিষেধাজ্ঞা মানাতে ও সাধারণ মানুষকে সচেতন করতে প্রতিনিয়ত আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!