২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় ১২ মামলার আসামি দুর্ধর্ষ ছিনতাইকারী পরশ আটক।

বিশেষ প্রতিনিধি।।
কুমিল্লায় অস্ত্র, মাদক ও ডাকাতিসহ ১২ মামলার আসামি আন্ত:জেলা ডাকাত দলের সদস্য ও দুর্ধর্ষ ছিনতাইকারী ফাহিম সরকার ওরফে পরশকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৮ জুন) ভোর রাতে কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম নগরীর দক্ষিণ চর্থা এলাকা থেকে তাকে আটক করে।

আটক পরশ ওই এলাকার মো. ফারুকের ছেলে। বিকালে তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

জানা যায়, দুর্ধর্ষ ছিনতাইকারী ফাহিম সরকার ওরফে পরশ (২৭) ছিনতাই সংঘটিত করার জন্য নগরীর দক্ষিণ চর্থা এলাকার এ.আর.কে সড়কে (মহিলা কলেজ-ইপিজেড সড়ক) অবস্থান করছে- গোপন সূত্রে এমন তথ্যের ভিত্তিতে থানার এএসআই হান্নান আল-মামুন ও এএসআই রুবেল মাহমুদসহ পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। এসময় সে পালানোর চেষ্টা করলে পুলিশের টিম তাকে ঘেরাও করে আটক করে।

কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আটক পরশ কোতয়ালি মডেল থানার দুইটি মামলার পলাতক আসামি। তার বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি, চুরি, ছিনতাই, মাদকসহ নানা অপরাধে কোতয়ালি, চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণ মডেল থানায় মোট ১২টি মামলা রয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!