২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা রেল স্টেশন এলাকা থেকে ৭ কিশোর গ্যাং সদস্য অস্ত্রসহ আটক

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন ধর্মপুর রেশ স্টেশন এলাকা থেকে দলনেতাসহ ৭ জন কিশোর গ্যাং সদস্যকে আটক করেছে র‍্যাব-১১।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে র‍্যাব- ১১, সিপিসি- ২ কুমিল্লার উপ-পরিচালক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার (৩ জুলাই) রাতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন ধর্মপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে দেশিয় অস্ত্রসহ ৭ জন কিশোর গ্যাং সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হলো- তাজুল ইসলাম সুমন (১৯), মোঃ মাসুদ (১৭), মোঃ রিমন (১৭), ফাহিম হোসেন সিফাত (১৫), তয়বুর রহমান তুহিন (১৭), আব্দুল কাদের জিলানী (১৬), অর্পন দাস (১৫)। (কিশোর অপরাধ বিধায় তাদের সম্পূর্ণ পরিচয় দেয়া হলো না)

এসময় তাদের নিকট থেকে ৪ টি কুড়াল, ১ টি চাপাতি ও ৩ টি মোবাইল উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়. প্রাথমিক অনুসন্ধানে গ্রেফতারকৃত আসামী ও আইনের সহিত সংঘাতে জড়িত শিশুদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সকলেই কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা দেশীয় অস্ত্র ব্যবহার করে এলাকার সাধারণ মানুষকে ভয় ভীতির মাধ্যমে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়াও তারা ভয় ভীতির মাধ্যমে ব্যবসা-প্রতিষ্ঠান ও সাধারণ যানবাহনে ছিনতাই ও চাঁদা আদায়সহ ত্রাস সৃষ্টি করে আসছিল বলে স্বীকার করে।

আটককৃত আসামী ও আইনের সহিত সংঘাতে জড়িত শিশুদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!