bn বাংলা
২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিনাজপুরের বীরগঞ্জে ৪ হাত পা বিশিষ্ট এক শিশুর জন্ম

নিউজ ডেস্ক
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার খানসামা রোড বীরগঞ্জ ক্লিনিক নামক একটি ক্লিনিকে চার হাত পা বিশিষ্ট এক পুত্র সন্তান জন্ম হয়। প্রসূতি মহিলা দিনাজপুর জেলার কাহারোল উপজেলার মকুন্দপুর ইউনিয়নের রামপুর গ্রামের মোঃ গোলাম রাব্বানীর স্ত্রী।

ঘটনার সত্যতা জানতে গোলাম রাব্বানীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আজ ভোর ৬ টা আমার ছেলে হয়। কিন্তু তার ৪ হাত ও ৪ পা। বীরগঞ্জ ক্লিনিক থেকে আমার ছেলেকে ছেড়ে দেয় যে এখানে চিকিৎসা করা সম্ভব নয়। দিনাজপুর মেডিক্যালে নিতে হবে। কিন্তু আমার পক্ষে চিকিৎসা করা সম্ভব হচ্ছে না। কারণ আমার আর্থিক অবস্থা খুবই খারাপ।

তিনি আরও বলেন, বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবো ভেবেছি। আমাদের চেয়াম্যান ও মেম্বারকে মোবাইলে কল দিচ্ছি কিন্তু ধরছেন না। আমার সাহায্য দরকার খুব। আমার স্ত্রী ছেলে দুজনেই অসুস্থ।

মোঃ গোলাম রাব্বানীর স্ত্রী চার হাত পা বিশিষ্ট অস্বাভাবিক শিশুর জন্ম গ্রহণ করায় তাঁর পরিবারের সমস্যা বিবেচনা করে বীরগঞ্জ উপজেলা প্রশাসন ও কাহারোল উপজেলা প্রশাসনকে তাদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান অনেকে।

চিকিৎসার জন্য শিশুটির পরিবার সবার কাছে সহযোগিতা চেয়েছে। তাদের সহায়তা করতে চাইলে ০১৭৯২৮৪৪২৯৫ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

আরো দেখুন
error: Content is protected !!