bn বাংলা
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পাশের সিটের ছেলের কাঁধে মাথা রেখে ঘুম তরুণীর, এরপর যা ঘটল…

বিনোদন ডেস্ক।।
তরুণী সহযাত্রীর ঘুমে যাতে কোনো ব্যাঘাত না ঘটে, তার জন্য গোটা যাত্রাপথে একটুও নড়েননি যুবক। শেষ পর্যন্ত প্রেমে পড়ে যান দুজন।

একই বাসে করে বাড়ি ফিরছিলেন এডি ওসোক্কো হুয়ারকায়া ও ক্যাটালিনা। ক্যাটালিনা প্রথমে বসেছিলেন এক মহিলা যাত্রীর পাশে। কিছু দূর যেতে, সেই মহিলা উঠে যান। তার জায়গায় বসেন এডি।

কিছুক্ষণ পর ক্লান্তিতে এডির কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েন ক্যাটালিনা। সহযাত্রীর ঘুমে যাতে কোনো রকম ব্যাঘাত না হয়, তার জন্য গোটা যাত্রাপথে একটুও নড়েননি এডি। এডির এমন ব্যবহারই মন কেড়েছে ক্যাটালিনার। প্রেমে পড়ে যান দুজন।

তবে প্রথম দিনই নিজের মনের কথা প্রকাশ করতে পারেননি কেউ। টিকটক তারকা এডি নেট মাধ্যমে জানিয়েছেন, কাঁধে মাথা রেখে ঘুমালেও সেদিন ক্যাটালিনাকে কিছুই বলেননি তিনি।

পরে একদিন আবার বাসে করে ফেরার সময়ে ক্যাটালিনার সঙ্গে দেখা হয় তার। আর দেরি করেননি এডি। সরাসরি কথা বলেন তার সঙ্গে। চান ফোন নম্বর। ক্যাটালিনাও মানা করেননি। আলাপচারিতা প্রণয়ে পরিণত হতেও সময় লাগেনি।

গোটা বিষয়টি এডি নিজেই জানিয়েছেন টিকটকে। প্রকাশের পরই এমন ফিল্মি প্রেমকাহিনি ঝড় তুলেছে নেট মাধ্যমে। প্রায় দুই কোটি মানুষ দেখেছেন এডি-ক্যাটালিনার ভিডিও।

আনন্দে আত্মহারা এডি জানিয়েছেন, গোটা বিষয়টি তার কাছে স্বপ্নের মতো। তিনি চিরকালই এমন সুন্দর একজন মানুষকে সঙ্গী হিসেবে চাইতেন। ক্যাটালিনাই পৃথিবীর সবচেয়ে সুন্দর নারী বলেও দাবি এডির।

সূত্র : আনন্দবাজার

আরো দেখুন
error: Content is protected !!