bn বাংলা
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বাংগরাবাজারের আমিননগরে ইয়াবাসহ আটক ৫

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানার আমিননগরের শাহ আলম মেম্বারের বাড়ির পাশের কাঁচা রাস্তা থেকে ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে বাংগরাবাজার থানা ডিবি পুলিশ।

২১ মে শুক্রবার দুপুর ১২ টা ৪৫ মিনিটে তাদের ব্যবহৃত সিএনজি অটোরিকশাটিসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-ব্রাহ্মণ চাপিতলা গ্রামের মৃত মোখলেছুর রহমানের ছেলে খবির হোসেন(৩৫), ব্রাহ্মণ চাপিতলা গ্রামের জহুর মিয়ার ছেলে ওয়ারিশ সরকার(৩২), কৈয়া পাথর গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে আনোয়ার হোসেন(২৬), শাহগদা গ্রামের মৃত শরিফুল ইসলামের ছেলে নিয়াজ মোহাম্মদ শরিফ ওরফে ফরহাদ(৪৫) এবং নবীনগর উপজেলার শাহপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মোঃ ফখর উদ্দিন(২২)।

পুলিশসূত্রে জানা জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ক্রেতা সেজে তাদের আটক করতে যায়। এক পর্যায়ে আটককৃতরা অপপ্রচার চালিয়ে পুলিশকে জনরোষে ফেলার চেষ্টা করে। তাদের সাথে পুলিশের ধস্তাধস্তি ও হয়। কিন্তু, চৌকস পুলিশ কর্মকর্তাদের দূরদর্শীতায় একসময় তারা আটক হতে বাধ্য হয়।

বাংগরাবাজার থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, ‘কুমিল্লা ডিবি পুলিশের এসআই সাইদুর রহমানের নেতৃত্বে এসআই মিজানুর রহমান ও এএসআই মো. মিজান সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে ১০০০ পিস ইয়াবসহ তাদের আটক করেন।

আটকের পরপরই তাদের কুমিল্লা ডিবিপুলিশ কার্যালয়ে প্রেরণ করা হয়। বাংগরাবাজার থানায় তাদের নামে মামলা দায়ের করা হয়। মামলা নং ৫, তারিখ ২১/৫/২০২১ খ্রি.।

আরো দেখুন
error: Content is protected !!