১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বুড়িচং ও ব্রাহ্মনপাড়া মানুষের জন্য আমার জীবন উৎসর্গ করলাম -এড.আবুল হাসেম খান

নিউজ ডেস্ক
কুমিল্লা-৫ বুড়িচং ব্রাহ্মনপাড়া আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এড. আবুল হাসেম খান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দেওয়ার সময় বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ছিলেন।

মনোনয়ন পত্র জমা দেওয়া শেষে বলেন, আমি ১৯৬৬ সাল থেকে যখন ৭ম শ্রেণীতে পড়ি তখন থেকে বঙ্গবন্ধুকে বুকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগের সদস্যপদ লাভ করি। ১৯৬৯সালে গণঅভ্যুথান করেছি। ১৯৭০ এর নির্বাচন করেছি। আল্লাহর কাছে প্রার্থনা করি আমি এমপি নির্বাচিত হয়ে এই সোনার বাংলার অংশিদারিত্ব যেন আমিও সামান্য কিছু পাই।

আমাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন করায় বুড়িচং ও ব্রাহ্মনপাড়া বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানাই ।

এই উপ-নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যেভাবে মূল্যায়ন করেছেন বুড়িচং ব্রাহ্মনপাড়াবাসীর পক্ষ থেকে আমি তাকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমি নির্বাচিত হলে ব্রাহ্মনপাড়া ও বুড়িচং বাসীর জন্য যা কিছু করা দরকার আমি সব কিছু করবো। বুড়িচং ও ব্রাহ্মনপাড়া মানুষের জন্য আমি আমার জীবন উৎসর্গ করলাম।

আরো দেখুন
error: Content is protected !!