২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় মুরাদনগরে পানি পড়ার সিমানার ঝগড়ায় চাচার প্রাণ কেড়ে নেয় ভাতিজা

এ আর আহমেদ হোসাইন।।
বৃষ্টির পানি টিনের চাল গড়িয়ে বাড়ির সিমানায় পড়া নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে ভাতিজার রডের আঘাতে প্রাণ গেল বৃদ্ধ চাচার। বৃহস্পতিবার (০৩ জুন) রাত নয়টায় কুমিল্লার মুরাদনগরে ওই ঘটনা ঘটে। নিহত নরু মিয়া (৮০) সদর ইউনিয়নের দিলালপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে।

এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে অলি উল্লাহ (৩০) ও তার ছোট ভাই রহমত উল্লাহর (২০) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ নিহতের ভাতিজা অভিযুক্ত অলি উল্লাহকে (৩০) গ্রেপ্তার করেছে। তবে তার ছোট ভাই রহমত উল্লাহ গা ঢাকা দিয়েছে। ঘাতক ওই দু’জন নিহতের ভাই আলী আকবরের ছেলে।

মামলার বিবরণীতে জানা যায়, বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যায় বৃষ্টির সময় চাচা নুরু মিয়ার বসতবাড়িতে ভাতিজার বাড়ির পানি গড়িয়ে আসে। এ সময় ভাতিজা অলি উল্লাহর পরিবারকে বৃষ্টির পানি অন্যদিক দিয়ে চলাচলের ব্যবস্থা করে দিতে বলেন নুরু মিয়া।

এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ভাতিজা ঘর থেকে একটি রড এনে চাচার মাথায় আঘাত করলে গুরুতর আহত হন নুরু মিয়া। এ সময় তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, নিহতের মেয়ে বদী হয়ে অলি উল্লাহ (৩০) ও তার ছোট ভাই রহমত উল্লাহর (২০) বিরুদ্ধে থানায় মামলা করেছে। অলি উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

আরো দেখুন
error: Content is protected !!