২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগ নেতা জামাল হত্যার তিন আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন (৪০) হত্যাকাণ্ডের ছয় দিন পর অবশেষে তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (৬ মে) রাত ১২টার দিকে র‌্যাব-১১ অধিনায়ক লে. কর্নেল মো. তানভীর মাহমুদ পাশা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, কুমিল্লার গৌরিপুরে চাঞ্চল্যকর যুবলীগ নেতা হত্যা মামলার তিন আসমিকে র‌্যাব-১১ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করে।

তবে কোথায় থেকে কখন গ্রেফতার করেছে এ বিষয়ে তিনি কিছুই জানাননি।

তিনি বলেন, রোববার (৭ মে) বেলা ১১টায় কুমিল্লা নগরী শাকতলা র‌্যাব-১১ কার্যালেয়ে প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

এর আগে জামাল হত্যাকাণ্ডের দুই দিন পর ২ মে রাত সাড়ে ১১টায় তার স্ত্রী পপি আক্তার বাদী হয়ে দাউদকান্দি থানায় ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত নাম ৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, তিতাস উপজেলার জিয়ারকান্দি গ্রামের মো. সুজন, আরিফ হোসেন, ইসমাইল হোসেন, মনাইরকান্দি গ্রামের শাহিনুল ইসলাম ওরফে সোহেল শিকদার, জিয়ারকান্দি গ্রামের বাদল, শাকিল, দাউদকান্দির গোপচর গ্রামের শাহ আলম, তিতাসের জিয়ারকান্দি গ্রামের অলি হাসান ও কালা মনির।

এর আগে গত ৩০ এপ্রিল রাত সোয়া ৮টার দিকে জামাল হোসেন এশার নামাজ পড়তে গৌরীপুর পশ্চিম বাজার বায়তুন নুর জামে মসজিদের দিকে যাচ্ছিলেন।

এসময় বোরকা পরিহিত তিন দুর্বৃত্ত মসজিদ গলিতেই তাকে এলোপাতাড়ি একাধিক গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরো দেখুন
error: Content is protected !!