bn বাংলা
৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

রোববার দোকান মালিকরা ‘সুখবর’ পাবেন?

নিজস্ব প্রতিবেদক

আগামী রোববার দোকান মালিকরা সুখবর পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন। বৃহস্পতিবার এ কথা জানিয়েছেন তিনি।

মো. হেলাল উদ্দিন বলেন, ‘দোকানপাট খুলে দেওয়ার জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি। আগামী রোববার প্রধানমন্ত্রীর কাছ থেকে একটি সুখবর পাবো বলে আশা করছি।’

তিনি বলেন, ‘এখন আমাদের বেচাবাট্টার মৌসুম। তাই দোকানপাট খোলার ব্যাপারে সরকারের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে বারবার বসেছি আমরা। আমরা বলেছি, এ মুহূর্তে দোকান খুলে না দিলে আমাদের মাঠে মারা যেতে হবে। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আমাদের ইতিবাচক ইংগিত দিয়েছেন।’

হেলাল উদ্দিন বলেন, ‘আমরা সরাসরি প্রধানমন্ত্রীর সঙ্গেও কথা বলেছি। তিনি আমাদের কথা শুনেছেন। আগামী রোববার আমরা একটা সুখবর পাবো বলে আশা করছি।

প্রসঙ্গত, করোনা সংক্রমণ রোধে ২৮ এপ্রিল পর্যন্ত দেশে লকডাউন চলবে। বর্তমানে দেশের সব দোকানপাট বন্ধ রয়েছে। প্রথমদিকে ব্যবসায়ী নেতারা ২২ এপ্রিল থেকে দোকানপাট খুলে দেওয়ার দাবি জানালে সরকার সে দাবির প্রতি সাড়া দেয়নি। এ প্রেক্ষিতে ব্যবসায়ী নেতারা প্রধানমন্ত্রীর কাছে শিগগির দোকানপাট খুলে দেওয়ার দাবি জানিয়েছেন।

আরো দেখুন
error: Content is protected !!