bn বাংলা
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সিঙ্গাপুর থেকে ফারুকের স্ত্রী বললেন, ‘আপনাদের মিয়াভাই বেঁচে আছেন’

ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক অসুস্থ। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে তার।

এদিকে আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় হঠাৎ এ অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় এই ভুয়া খবরটি। এ প্রতিবেদক যোগাযোগ করার আগেই বিষয়টি কানে পৌঁছায় ফারুকের পুত্র রোশন হোসেন শরতের।

তিনি বলেন, ‘এটার ভয়ই করছিলাম। খ্যাতিমান কেউ অসুস্থ হলেই কিছু লোক মৃত্যুর গুজব ছড়িয়ে দেয়। হয়তো আব্বুর বেলায়ও তাই হবে। হলোও তাই। কিন্তু আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি আল্লাহর অশেষ রহমতে আব্বু ভালো আছেন। এখন তার অবস্থা আগের চেয়ে ভালো।’

সবার কাছে দোয়া চেয়ে শরৎ বলেন, ‘আব্বুর জন্য দোয়া করবেন সবাই। আল্লাহ যেন আবার তাকে আমাদের মধ্যে ফিরিয়ে দেন।’

তার সূত্র ধরে ফারুকের সঙ্গে সিঙ্গাপুরে থাকা স্ত্রী ফারহানা পাঠান বলেন, ‘মানুষের মৃত্যু নিয়ে রসিকতা ঠিক নয়। আল্লাহর রহমতে আপনাদের মিয়াভাই এখনো বেঁচে আছেন, ভালো আছেন।’

প্রসঙ্গত, নায়ক ফারুক গত ২১ মার্চ থেকে আইসিইউতে রয়েছেন। কোনো সাড়া দেননি। তবে গত ৭ এপ্রিল তার পুত্র রওশন হোসেন পাঠান শরৎ জানান, ডাক্তারদের ডাকে সাড়া দিয়েছেন তার বাবা। চিকিৎসকরা আশাবাদী হয়ে উঠেছেন এই তারকার সুস্থতার ব্যাপারে।

আরো দেখুন
error: Content is protected !!