bn বাংলা
৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

১৫ কিলোমিটার দীর্ঘ গাড়িবহর নিয়ে গনসংযোগ করলেন এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি

মোঃ জহিরুল হক বাবু।।
হাজার হাজার মোটরসাইকেল, সহস্রাধিক প্রাইভেটকার ও মাইক্রোবাস, সাথে শতাধিক পিকআপে বাদ্যযন্ত্র, এ যেন এক বিজয় উৎসবে মেতে উঠেছে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার মানুষ।

পিকআপে বড়-বড় স্পিকারে বেজে উঠছে, “জয় বাংলা-জিতবে এবার নৌকা, রুমি ভাইয়ের সালাম নিন নৌকা মার্কায় ভোট দিন” গানের তালে তালে নেচে যাচ্ছে যুবক ও কিশোরের দল, রাস্তার দু পাশে দাড়িয়ে হাত নাড়ছে উৎসুক নারী শিশুরা।

এমনই এক দৃশ্যের অবতরণ হয়েছিলো কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে উপ-নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী এহতেশামুল হাসান ভূঁইয়া রুমির গণসংযোগে।মঙ্গলবার বিকেলে কুমিল্লা-মীরপুর সড়কের পালপাড়া এলাকা থেকে শোডাউনটি বের হয়ে বুড়িচংয়ের ভরাসার, ইছাপুরা, মহিষমাড়া, খাড়াতাইয়া হয়ে বুড়িচং সদর বাজারে আসে। বুড়িচং সদর বাজারে গনসংযোগ শেষে যাত্রা শুরু হয় ব্রাহ্মণপাড়ার উদ্যেশ্যে, পূর্নমতি, সাহেবাবাদ, টাটেরা হয়ে গাড়ীবহর পৌছায় ব্রাহ্মণপাড়া সদর এলাকায়।

ব্রাহ্মণপাড়া ভগবান সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে গাড়ী বহর রেখে নেতামর্কীরা মিছিল নিয়ে ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

এসময় নেতাকর্মীদের স্লোগানে এলাকা প্রকম্পিত হয়ে ওঠে। শোডাউনে আসা রাজনৈতিক ও সাধারন জনগনের হাতে থাকে ব্যানার ফেস্টুন। ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ শ্লোগানে মুখরিত হয় সমাবেশস্থল ও এর আশপাশের এলাকা।

এ সময় জনসাধারণের উদ্দেশ্য রুমি বলেন, বুড়িচং ও ব্রাহ্মণপাড়া হচ্ছে আমার সর্বশেষ ঠিকানা। আমি পড়ালেখার ও রাজনৈতিক কারনে ঢাকায় থেকেছি, যখনই জনগণ আমাকে ডেকেছে সঙ্গে সঙ্গে আমি তাদের পাশে এসে দাঁড়িয়েছি।

জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিক বা না দিক, আমি সুখে দুঃখে সবসময় আপনাদের পাশে থাকবো।

আরো দেখুন
error: Content is protected !!