bn বাংলা
৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

১৭ ও ১৮ মার্চ কুমিল্লা স্টেডিয়ামে প্রিমিয়ার ফুটবল লীগের দুটি খেলা

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বৃহস্পতিবার থেকে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর খেলা শুরু হচ্ছে। এবারের আসরে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম হোম ভ্যানু হিসেবে নিয়েছে চট্টগ্রাম আবাহনী লিঃ ও ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব।

১৭ ও ১৮ মার্চ বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর দুটি খেলা হবে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে। বৃহস্পতিবার বেলা আড়াইটায় শুরু হবে খেলা।

১৭ মার্চ চট্টগ্রাম আবাহনী লিঃ এর সাথে খেলবে উত্তর বাড়িধারা ক্লাব ও ১৮ মার্চ ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব এর সাথে খেলবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

কুমিল্লা স্টেডিয়ামের প্রস্তুতি দেখতে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরফানুল হক রিফাত ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন বুধবার মাঠ রপরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বাদল খন্দকার, সদস্য দেলোয়ার হোসেন জাকির, সারোয়ার জাহান ও আল আমিন ভূইয়া।

কুমিল্লা স্টেডিয়াম পরিদর্শন করে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত বলেন দ্রুততার সাথে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনকে সাথে নিয়ে কুমিল্লা স্টেডিয়াম মাঠকে প্রস্তুত করেছি। তিনি জানান আমরা সবগুলো খেলাই সুন্দরভাবে শেষ করতে পারবো।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন বলেন, ঢাকার বাইরে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মাঠ বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর জন্য সবচেয়ে বেশি আকর্ষনীয়। আমরা খেলোয়ড়দের নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। তিনি বলেন গত আসরের মতোই দর্শক সমাগম হবে কুমিল্লা মাঠে।

আরো দেখুন
error: Content is protected !!