১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে ধরা পড়তেই হলো…

👁️ মহানগর ডেস্ক ✒️
পাশ্ববর্তী জেলা কুমিল্লা থেকে বড় ধরণের মাদকের একটি চালান চাঁদপুরে পৌঁছাবে। আগেই গোয়েন্দা পুলিশের কাছে এমন খবর পৌঁছে যায়। তাই চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের কয়েকটি পয়েন্টে চেকপোস্ট বসিয়ে অপেক্ষায় থাকে ডিবি পুলিশ।
অবশেষে ধরা পড়তেই হলো…

কিন্তু শিকার অধরা। কারণ, সড়কে পুলিশ আছে, তাই ভিন্ন পথ ঘুরে সেই মাদকের চালান চলে যায় কারবারি রায়হান জমাদারের গ্রামের বাড়িতে। তবে তার শেষ রক্ষা হয়নি।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের টাওয়ারখিল গ্রামের কুতুবউদ্দিন জমাদারের ছেলে রায়হান জমাদার (৩৫) এর কাছ থেকে ১২ কেজি গাঁজা জব্দ করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এই অভিযানে অংশ নেন, উপপরিদর্শক পলাশ বড়ুয়াসহ গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল।

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা টান্টু সাহা জানান, বৃহস্পতিবার ভোর রাত থেকেই রায়হান জমাদারকে মাদকসহ ধরার জন্য চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে চেকপোস্ট বসিয়ে অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের দল। কিন্তু রায়হান জমাদার তা টের পেয়ে ভিন্ন পথ ঘুরে গাঁজার চালান নিয়ে সোজা চলে যায় নিজের বাড়িতে।

কিন্তু সূত্র নিশ্চিত করেছে, গাঁজার চালান নিয়ে নিজের বসতঘরেই আছে রায়হান জমাদার। শেষ পর্যন্ত তার বাড়িতে অভিযান চালিয়ে হাতেনাতে গাঁজাসহ আটক করা হয় তাকে।

টান্টু সাহা আরো জানান, রায়হান জমাদারের সঙ্গে আরো কে বা কারা জড়িত; তা নিশ্চিত হতে আদালতের মাধ্যমে তাকে রিমান্ডে নেওয়ার আবেদন জানানো হবে।

খোঁজ নিয়ে জানা গেছে, মাদক কারবারির সঙ্গে এই প্রথম জড়িত হলো রায়হান জমাদার। এর আগে তার বিরুদ্ধে এমন ধরনের কোনো অভিযোগ পায়নি পুলিশ। তাই কেন এবং কী কারণে মাদকে জড়ালো সে, তাও খতিয়ে দেখছে পুলিশ।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, চাঁদপুর জেলাকে মাদকমুক্ত রাখতে শুধু গোয়েন্দা (ডিবি) পুলিশই নয়। বিভিন্ন থানা এবং পুলিশের অন্য ইউনিটগুলোকে নির্দেশ দেওয়া হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!