১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুকে এমপির মৃত্যুর গুজব, ক্ষুব্ধ পরিবার

👁️ মহানগর ডেস্ক ✒️
সংসদ সদস্যের ছেলে এফবিসিসিআইয়ের পরিচালক ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু বলেন, ‘আমি শুধু এটুকু বলতে চাই, কেউ আমার আব্বুর বিষয়ে অপপ্রচার চালাবেন না। আব্বুর জন্য সবাই দোয়া করবেন।’কুমিল্লায় সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল পোস্ট কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার আলী আশরাফের মৃত্যুসংবাদ।ফেসবুকে বুধবার মধ্যরাত থেকেই মৃত্যু নিয়ে স্ট্যাটাসটি দেখা যায়।

তবে তার ব্যক্তিগত সহকারী জসিম উদ্দিন বৃহস্পতিবার জানিয়েছেন, জীবিত আছেন আলী আশরাফ। তবে তিনি এখন আইসিইউতে।একজন জীবিত মানুষকে এভাবে মৃত বানিয়ে দেয়ায় ক্ষুব্ধ এমপির পরিবারের সদস্যরা।

বাবার জন্য সবার কাছে দোয়া চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তার ছেলে এফবিসিসিআইয়ের পরিচালক ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনতাকিম আশরাফ টিটু।তিনি বলেন, ‘আমি শুধু এটুকু বলতে চাই, কেউ আমার আব্বুর বিষয়ে অপপ্রচার চালাবেন না। আব্বুর জন্য সবাই দোয়া করবেন।’

এ ধরনের ফেসবুক পোস্টের বিষয়ে চান্দিনা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সুমন বলেন, ‘কিছু কুচক্রী মহল চান্দিনার মাটি ও মানুষের প্রিয় নেতা অধ্যাপক আলী আশরাফ এমপির মৃত্যুর গুজব ছড়িয়ে দিচ্ছে।’

২ জুলাই পিত্তথলির পাথর অপসারণের জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন ৭৪ বছর বয়সী এই রাজনীতিবিদ। তার ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও ফুসফুসে ক্ষতসহ নানা ধরনের শারীরিক জটিলতা আছে।

এরপর ৯ জুলাই নিউমোনিয়া ও শ্বাসকষ্ট দেখা দেয়ায় তাকে দ্রুত আইসিইউতে স্থানান্তর করা হয়।

আরো দেখুন
error: Content is protected !!