২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

একই রশিতে গর্ভবতী মা-মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক।।
একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা-মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। মায়ের নাম পিয়া মন্ডল (২২) ও তার তিন বছরের শিশু কন্যার নাম কথা। পিয়া গর্ভবতী ছিলেন। মশিয়াহাটি ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞানের প্রভাষক কণার মন্ডলের স্ত্রী পিয়া মন্ডল ও কথা মন্ডল তার একমাত্র কন্যা।

শনিবার বিকেল ৫ টার দিকে যশোরের মণিরামপুর উপজেলার কুলটিয়া গ্রামের ফাল্গুন মন্ডলের বাড়ি থেকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ। স্থানীয় কুলটিয়া ইউপি চেয়ারমান শেখর মন্ডলসহ এলাকাবাসী জানায়, কণার মন্ডল স্ত্রী ও শিশু কন্যা নিয়ে কুলটিয়ার ওই বাড়িতে ভাড়া থাকতেন।

শনিবার বিকেলে ওই বাড়ির রান্না ঘর থেকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ উদ্ধার করে মণিরামপুর থানার পুলিশ। অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মরদেহ দুটি উদ্ধার করেন।

এ সব ঘটনা নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (মণিরামপুর) আশেক সুজয় মামুন ও ওসি তদন্ত শিকদার মতিয়ার রহমান।

এলাকার একাধিক সূত্রে জানা গেছে, প্রভাষক কণার মন্ডলের অন্য এক নারীর সাথে পরকীয়া রয়েছে। যে ঘটনার জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে তাদের বিবাদ চলছে বেশ কিছুদিন ধরে।

শনিবার কণার মন্ডল মাছ ধরতে যায় বাড়ি থেকে একটু দূরে। এ সময় স্ত্রী পিয়া মন্ডল ও তার একমাত্র মেয়ে কথাকে নিয়ে একই দড়িতে রান্না ঘরের মধ্যে আত্মহত্যা করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে অবস্থান কর ছিলেন বলে ওসি রফিকুল ইসলাম জানান, প্রভাষক কণার একই ইউনিয়নের সুজাতপুর গ্রামের ননী গোপাল মন্ডলের ছেলে।সুশীল সমাজের অনেকেই বলেন ঘটনার সত্যতা তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ জানিয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো দেখুন
error: Content is protected !!