২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কিশোরীকে ধর্ষণ ও গর্ভপাতের মামলায় দুই মামা গ্রেপ্তার

মহানগর ডেস্ক।।
কুমিল্লার লাকসাম থানার মুদাফফরগঞ্জ ও চাঁদপুরের শাহরাস্তি থানার বানিয়া দিঘীরপাড় এলাকা থেকে বুধবার গভীর রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন চাঁদপুরের কচুয়া থানার জুনাসার গ্রামের শিপন হোসেন ও মফিজুল ইসলাম। তারা সৎভাই।

কুমিল্লা র‍্যাব-১১-এর কোম্পানি কমান্ডার মেজর সাকিব হোসেন বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।

তিনি জানান, শিপন গত বছরের অক্টোবর থেকে এ বছরের জানুয়ারি পর্যন্ত বিভিন্ন সময় তার ১৪ বছর বয়সী ভাগনিকে ধর্ষণ করেন। মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তার মা বিষয়টি বুঝতে পেরে মফিজুলকে জানান। মফিজুল বিষয়টি কাউকে জানাতে নিষেধ করেন, জানালে একঘরে করে দেয়ার ভয় দেখান।

মফিজুল বোনের পরিবারকে কুমিল্লার একটি ভাড়া বাড়িতে জোর করে রেখে আসেন। সেখানে মেয়েটিকে জোর করে গর্ভপাতের ওষুধ খাওয়ালে সে একটি মৃত সন্তান প্রসব করে।

ওই কিশোরী গর্ভপাতের ফলে অসুস্থ হয়ে পড়লে তার মা মফিজুলের কাছে মেয়ের চিকিৎসার জন্য টাকা চান। তিনি কোনো টাকা না দিয়ে তাদের জোর করে গ্রামের বাড়ি পাঠিয়ে দেন। বিষয়টি কাউকে না বলার জন্য বারবার হুমকি দিতে থাকেন এবং শিপনকে লুকিয়ে রাখেন।

একপর্যায়ে মেয়েটির মা অক্টোবরের শুরুর দিকে র‍্যাব-১১-কে বিষয়টি জানায়। র‍্যাবের বিশেষ অভিযানে বুধবার রাতে তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিষয়টি স্বীকার করেছে।

র‍্যাব জানায়, এ ঘটনায় চাঁদপুরের কচুয়া থানায় মামলা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন নিউজবাংলাকে জানান, তারা এখনও আসামি বুঝে পাননি। আসামিদের হাতে পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

আরো দেখুন
error: Content is protected !!