১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

মহানগর ডেস্ক।।
কুমিল্লায় কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ জোড়া খুনের প্রধান আসামি শাহ আলম পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

জানা গেছে, বুধবার দেড়টায় চাঁনপুর রত্নাবতী গোমতী বেড়িবাঁধে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে শাহ আলম নিহত হন। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, কয়েকজন অস্ত্রধারী গোমতী বেড়িবাঁধে অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে এমন সংবাদ পেয়ে বুধাবার রাতে কুমিল্লা জেলা পুলিশ ও ডিবি পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় দুই পক্ষের গোলাগুলিতে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হন।

স্থানীয়রা তাকে শাহ আলম বলে শনাক্ত করেন। পরে গুলিবিদ্ধ শাহ আলমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহ আলম কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের মামলার প্রধান আসামি। সে সুজানগর বউ বাজার এলাকার মৃত জানু মিয়ার ছেলে।

এর আগে সোমবার (৩০ নভেম্বর) রাতে এই মামলায় আরও দুই আসামি সাব্বির ও সাজন কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

প্রসঙ্গত, গত ২২ নভেম্বর কুসিক কাউন্সিলর সোহেলের কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি করে দুর্বৃত্তরা। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যান। নিহত কাউন্সিলরের ভাই বাদী হয়ে ১১ জনের নামে মামলা করেন।

এই মামলায় এ পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- সুমন, মাসুম, আশিকুর রহমান রকি, আলম মিয়া, জিসান ও অন্তু। তাদের মধ্যে অন্তু ছাড়া সবাই মামলার এজাহারভুক্ত আসামি।

আরো দেখুন
error: Content is protected !!