২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় কিস্তির টাকার চাপে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় এনজিওর কিস্তির টাকার চাপে রুবিনা আক্তার আখি নামে এক গৃহবধূ সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জেলার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আখি ওই গ্রামের মো. বাপ্পীর স্ত্রী।

স্থানীয়রা জানান, আখি নগর স্বাস্থ্যকেন্দ্রের সাব-সেন্টার ডুলিপাড়া কেন্দ্রে কর্মরত ছিলেন। পাশাপাশি তিনি অনলাইনে নারীদের পোশাক বিক্রি করতেন।

ব্যবসার পরিধি বৃদ্ধির জন্য বিভিন্ন এনজিও থেকে সপ্তাহে কিস্তি পরিশোধ করার মর্মে ঋণ নিয়েছিলেন। প্রতি সপ্তাহে তার কিস্তি আসত ৩০ হাজার টাকা। এ টাকা পরিশোধ করতে ব্যর্থ হয়ে আখি আত্মহত্যার পথ বেছে নেন।

সাবেক ইউপি সদস্য হাফিজুল ইসলাম বলেন, নিহত আখির সাত বছর বয়সী একটি মেয়ে আছে। তার স্বামী চট্টগ্রামে একটি এনজিওতে চাকরি করেন।

আখি একটি কিন্ডার গার্টেনে চাকরি করতেন। পরে করোনার কারণে তার চাকরি চলে যাওয়ায় নগর স্বাস্থ্যকেন্দ্রে চাকরি নেন। পাশাপাশি তিনি অনলাইনে ব্যবসা করতেন। তবে ঋণ বেশি হওয়ায় তিনি আত্মহত্যা করেন।

কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) ইয়ামিন সুমন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পরে মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরো দেখুন
error: Content is protected !!