৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় চুরির সময় আটক দুই যুবক, ফিল্মি স্টাইলে ছিনিয়ে নিল সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা বিসিক শিল্পনগরীর একটি প্রতিষ্ঠানে চুরির করার সময় হাতেনাতে আটক করা হয় দুই যুবককে।

কিছুক্ষণ পরই আটক ওই দুই যুবককে ফিল্মি স্টাইলে হামলা চালিয়ে ছিনিয়ে নিয়ে যায় সংঘবদ্ধ দুর্বৃত্তরা।

সোমবার (১৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া এলাকার বিসিক শিল্পনগরীর এবিএস ক্যাবল ফ্যাক্টরির প্রধান ফটকের ভেতরে ঘটে এ ঘটনা।

এদিকে, দুর্বৃত্তদের হামলায় মারাত্মক আহত হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন এক সিকিউরিটি গার্ড।

আহত ওই সিকিউরিটি গার্ডের নাম আবু বকর সিদ্দিক (২৫)। গুরুতর আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বিসিকে অবস্থিত স্কাইল্যাব ফার্মাসিটিক্যালসের পুরাতন ভবনের মালামাল চুরির সময় সোমবার দুপুরে দুই যুবককে আটক করে নিরাপত্তা কর্মীরা। পরে তাদেরকে একই মালিকানাধীন এবিএস ক্যাবলের প্রধান ফটকের ভেতরে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল।

এ সময় দা-ছেনিসহ দেশিয় অস্ত্র হাতে ১০-১২ জনের একটি সংঘবদ্ধ দল এসে ফ্যাক্টরির লোকজনের ওপর হামলা চালায়।

তারা সিকিউরিটি গার্ড আবু বকরকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে দুই চোরকে ছিনিয়ে নিয়ে যায়।

তাদের হামলার ভয়ে অন্যরা আত্মরক্ষার্থে প্রতিষ্ঠানের ভেতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে দুর্বৃত্তরা এবিএস ক্যাবল ফ্যাক্টরির জানালার কাচ, গেট ও সিসি ক্যামেরা ভাঙচুর করে চলে যায়।

ঘটনার খবর পেয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। পরে পুলিশের সদস্যদের সিএনজি অটোরিকশায় করে আহত আবু বকর সিদ্দিকীকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এবিএস ক্যাবল কম্পানির কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবৎ স্কাইল্যাব ফ্যাক্টরির পুরাতন মালামালগুলো চোরেরা চুরি করে নিয়ে যাচ্ছিল।

সোমবার দুপুরে মালামাল চুরির সময় দুই যুবককে হাতেনাতে আটক করে এবিএস কম্পানির ভেতরে নিয়ে আসা হয়। তাদেরকে আটকের আধা ঘণ্টার মধ্যেই সন্ত্রাসীরা এসে হামলা চালিয়ে ছিনিয়ে নিয়ে যায়।

তারা আমাদের সিকিউরিটি গার্ড আবু বকরকে কুপিয়ে মারাত্মক আহত করেছে। সে এখন হাসপাতালের বিছানায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।

কুমিল্লা কোতোয়ালি থানার কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এসআই মাসুদ আলম জানান, খবর পেয়ে কোতয়ালি মডেল থানা পুলিশের ঊর্ধ্বতন স্যারদের সঙ্গে আমরাও ঘটনাস্থলে গিয়েছি। আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সঞ্জুর মোর্শেদ বলেন, এ ঘটনায় এখনো থানায় মামলা দায়ের করেনি ওই প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। অভিযোগ পেলে ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আরো দেখুন
error: Content is protected !!