২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় দুই পক্ষের সংঘর্ষে নি’হত ১, পুলিশসহ আহত ১৪

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম নামে একজন নিহত হয়েছেন। এর ঘটনায় অন্তত আরো ১৪জন আহত হয়েছেন বলে জানা গেছে।

এর মধ্যে তিন পুলিশ সদস্যও রয়েছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত জহির ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার ছেলে। জহিরুল ইসলাম ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাছের প্রজেক্টের দখল নেওয়াকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে ভিটিকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা গ্রুপ এবং ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার সাইফুল আলম গ্রুপের মধ্যে মানিককান্দি এলাকায় সংঘর্ষ হয়।

এসময় উভয় পক্ষের অন্তত ১৪ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় জহিরুল ইসলাম নামে একজনকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন তিনি।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আশফাকুজ্জামান জানান, দুইপক্ষের সংর্ষের ঘটনায় একজন নিহত হওয়ার খবর পেয়েছি।

এসময় আরো ১৪ জন আহত হয়েছে। সংঘর্ষ থামাতে গিয়ে পুলিশের অন্তত তিন সদস্য আহত হয়েছে বলেও জানান তিনি।

জানা গেছে, আবুল হোসেন মোল্লা ও সাইফুল ইসলামের মধ্যে এলাকায় আধিপত্য নিয়ে দ্বন্দ্ব দীর্ঘদিনের। এরই সূত্র ধরে মাছের প্রজেক্ট দখলসহ এলাকার নিয়ন্ত্রণ নিয়ে দুই পক্ষের লোকজন মঙ্গলবার বিকেলে সংঘর্ষে জড়ায়।

এসময় আবুল হোসেনের সামনেই তার ছেলে জহিরুল ইসলামকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে আহত করে। এসময় সাইফুল ইসলামের বাড়িতেও অগ্নিসংযোগ করে তার প্রতিপক্ষরা।

পুলিশ জানায়, ঘটনা নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সন্ধ্যার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আরো দেখুন
error: Content is protected !!