৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় পৃথক দুইটি অভিযানে ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজাসহ আটক দুই ও সিএনজি জব্দ

নিজস্ব প্রতিবেদক।।
পৃথক দুইটি অভিযানে র‍্যাব-১১ এর সিপিসি-২ কর্তৃক কুমিল্লা জেলার কোতয়ালী ও সদর দক্ষিণ থানা এলাকা থেকে ২০ কেজি গাঁজা, ৯০০পিস ইয়াবা এবং ৯৯ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক কারবারী গ্রেফতার ও একটি সিএজনি জব্দ।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ২৪ মার্চ ২০২২ইং তারিখ সন্ধ্যায় কুমিল্লা জেলার কোতয়ালী থানার চাঁনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে সিএনজির ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ২০ কেজি গাঁজা এবং ৯০০পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার কোতয়ালী থানার দুতিয়ার দিঘীরপাড় গ্রামের মৃত রফিক মিয়ার ছেলে আকরাম হোসেন(২৩)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত সিএনজি জব্দ করা
হয়।

পৃথক অন্য আরেকটি আভিযানিক দল ২৪ মার্চ ২০২২ইং তারিখ রাতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার কোটবাড়ী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ৯৯ বোতল ফেন্সিডিলসহ একজন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার দাউদকান্দি থানার আমিরাবাদ গ্রামের রুবেল মিয়ার স্ত্রী খাদিজা বেগম(৩৫)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ইয়াবা এবং ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!