২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভিতর হতে ফেন্সিডিল উদ্ধার আটক এক

নিজস্ব প্রতিবেদক।।
র‍্যাব -১১, সিপিসি-২, কুমিল্লা এর অভিযানে অভিনব কায়দায় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভিতর হতে ১৮৯ (একশত ঊননব্বই) বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। ফেন্সিডিল ও প্রাইভেটকার জব্দ।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ১৮ আগস্ট ২০২২ইং তারিখ বিকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার গোমতী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৮৯ বোতল ফেন্সিডিলসহ ০১ জন মাদকব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাব জানায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার সাওলপুর গ্রামের মৃত খোদা নেওয়াজ সাধু মিয়া’র ছেলে মোঃ জহিরুল ইসলাম (৪২)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত প্রাইভেটকারের ভিতরে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল’সহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে।

এছাড়াও, অভিনব কায়দায় মাদক পরিবহনের জন্য জব্দকৃত প্রাইভেটকারের পিছনের অংশে গ্যাস সিলিন্ডারের ভেতর পরিবহন করে আসছিল বলে স্বীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লাজেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!