২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লায় প্রাইভেটকারে মিললো ৯৯০ বোতল ফেনসিডিল, আটক ৩

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় প্রায় একটি প্রাইভেটকার থেকে ৯৯০ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২ নভেম্বর) ভোরে জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মোঃ মাইনুদ্দিন (২৩) নামে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় মাদক পরিবহরে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। গ্রেফতার মাইনুদ্দিন সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর গ্রামের মৃত আবুল মিয়ার ছেলে।

অপরদিকে বুধবার সকালে সুয়াগাজী এলাকায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও বিদেশি মদসহ আরো ২ ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। এসময় উদ্ধার করা হয় ১৩ কেজি গাঁজা ও এক বোতল বিদেশি মদ।

গ্রেফতারকৃতরা হচ্ছে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রামরাই গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মোঃ আমির হোসেন আকাশ (১৯); এবং এইক উপজেলার তারাশাইল দৌলতপুর গ্রামের মোঃ শাহজাহানের ছেলে মোঃ ইউসুফ (২৫)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার সিনিয়র সহকারী পরিচালক আশরাজ্জুমান।

তিনি জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদসহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ ও ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ বিষয়ে সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!