২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় ফেন্সিডিল, বিদেশি মদসহ গ্রেফতার ৩; দুইটি মোটরসাইকেল জব্দ

নিজস্ব প্রতিবেদক।।
অভিনব কৌশলে মাদক পরিবহণের সময় র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার বিশেষ অভিযানে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শালধর এলাকা হতে ১৭১ বোতল ফেন্সিডিল ও ৩০ বোতল বিদেশী মদ সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। মাদক পরিবহণে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ।

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ১৩ মার্চ ২০২৩ ইং তারিখ বিকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন শালধর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ১৭১ বোতল ফেন্সিডিল ও ৩০ বোতল বিদেশী মদসহ তিনজন মাদক ব্যবসায়ীদ্বয় কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি গ্রামের শাহজাহান কবির এর ছেলে সাব্বির হোসেন সৌরভ (২১) ২। একই গ্রামের নুরুজ্জামান এর ছেলে নুরে আলম সিদ্দিক (২০) এবং ৩। কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার রাজগঞ্জ গ্রামের মোঃ শহিদুল্লাহ এর ছেলে আবু সাকিব অনু (২৪)। মাদক পরিবহণে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত মোটরসাইকেল ব্যবহার করে নারায়ণগঞ্জ, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীরা অভিনব কৌশল অবলম্বন করে মোটরসাইকেলের ফুয়েল ট্যাংকে আলাদা বক্স তৈরী করে ফেন্সিডিল কুমিল্লা থেকে সংগ্রহ করে ঢাকায় পরিবহন করত।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!