১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় বাসচাপায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য নিহত

কুমিল্লা প্রতিনিধি
ময়নামতী হাইওয়ে থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, ‘ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। বাস ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

কুমিল্লা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বুড়িচং এলাকায় বাসচাপায় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্য নিহত হয়েছেন। উপজেলার নাজিরা বাজার এলাকায় বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেনা সদস্য ৫০ বছরের মো. দিদার হোসেন উপজেলার ময়নামতী ইউনিয়ন পরিষদের করিমাবাদ এলাকার বাসিন্দা। তিনি কুমিল্লা ক্যান্টনমেন্ট মার্কেটের হক সুইটস এর ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন ময়নামতী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দীন জাহাঙ্গীর।স্থানীয়দের বরাতে তিনি জানান, দিদার হোসেন আজ সকালে মোটরসাইকেলে করে ক্যান্টনমেন্টের দিকে যাচ্ছিলেন।

পথে তিশা পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।

ওসি বলেন, ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যান। ঘটনাস্থল থেকে বাস ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো দেখুন
error: Content is protected !!