১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় চাকা বিস্ফোরিত হয়ে মাইক্রোবাসে আগুন, একজন নিহত

নিজস্ব প্রতিনিধি।।
সপরিবারে মাইক্রোবাসে চড়ে শ্বশুর বাড়ি যাচ্ছিলেন গাজীপুর জেলার টঙ্গী উপজেলার বাসিন্দা নাছির উদ্দিন।

এক মাস পূর্বে বিয়ে করেছেন নোয়াখালীতে। শ্বশুরবাড়ির দাওয়াতে অংশ নিতে মা-বোন ও আত্মীয়-স্বজনদের নিয়ে মাইক্রোবাস ভাড়া নিয়ে টঙ্গী থেকে নোয়াখালীর উদ্দেশ্যে রওয়ানা করেন তারা।

কিন্তু ভাগ্যের নিমর্ম পরিহাস! নব বিবাহিত স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়িতে সপরিবারে অংশ নিয়ে আনন্দে মেতে উঠা হলো না তার। পথিমধ্যে গাড়ির চাকা ফেটে অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধ হয়ে বোনকে হারিয়ে বাকরূদ্ধ গোটা পরিবার।

জানা যায়, দুপুর ১২টায় তাদের বহনকারী টঙ্গী থেকে ছেড়ে আসা মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ-১৬-১২৩১) বাম পাশের সামনের ও পিছনের চাকা ফেটে মুহুর্তেই গাড়িটিতে আগুন ধরে যায়।

মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা পুরো গাড়িতে ছড়িয়ে পড়ে। ততক্ষণে গাড়ি থেকে এলোপাথারী ভাবে নামতে গিয়ে এবং গাড়িতে থাকা চালক ও ৯ যাত্রী আহত হয়।

আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা বেগম (২৭) নামে এক যাত্রীকে মৃত ঘোষণা করেন।

নিহত ফাতেমা বেগম গাজীপুর জেলার টঙ্গী উপজেলা সদরের অহিদুর রহমান এর মেয়ে এবং নাছির উদ্দিন এর বোন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

পরিবারের লোকজন কোন প্রকার অভিযোগ না করে হতাহতদের নিয়ে যায়। আমরা ঘটনাস্থলে কাউকে পাইনি। তবে দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।

আরো দেখুন
error: Content is protected !!