৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় পাকস্থলীতে করে ইয়াবা পাচারের সময় ২ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লায় পাকস্থলীতে করে ইয়াবা পাচারের সময় ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

সোমবার( ৬ জুন) রাতে কোতয়ালী থানার আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪,৬৯০ পিস ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালী (পান বাজার, বি-১৩) মৃত মোহাম্মদ এর ছেলে আবুল ফয়েজ(৭০) এবং মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার পুরাচক গ্রামের মৃত জালাল উদ্দিন এর ছেলে মোঃ জাহান শরিফ(৫২)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় তাদের মধ্যে আবুল ফয়েজ(৭০) এর পেটের ভিতর ইয়াবা রয়েছে।

এরপর একটি স্থানীয় হাসপাতালে নিয়ে আসামীদের এক্সরে করলে আবুল ফয়েজ এর পেটে ইয়াবার অস্তিত্ব পাওয়া যায়।

পরবর্তীতে চিকিৎসকের পরামর্শে বিশেষ পদ্ধতিতে আবুল ফয়েজ এর পেটের ভিতর থেকে ৩,৫০০ পিস ইয়াবা বের করা হয় এবং অপর আসামী মোঃ জাহান শরিফ এর দেহ তল্লাশী করে ১,১৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১,সিপিসি-২ কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এই অভিনব কায়দায় পাকস্থলীতে করে ইয়াবা পাচার করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরো দেখুন
error: Content is protected !!