২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় পাতা কুড়ানো নিয়ে দুই নারীর ঝগড়ায় একজন নিহত

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর গ্রামে বুধবার সকালে গাছের পাতা কুড়ানোকে কেন্দ্র করে দুই নারীর ঝগড়ায় জহির মিয়া (৪৯) নামে একজন নিহত হয়েছে।

সে ওই গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে। এ ঘটনায় দু’জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি। পুলিশ খোরশেদ আলম (৪৪) নামে একজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে পাতা কুড়ানো নিয়ে ধামঘর দক্ষিন পাড়ার মৃত নোয়াব আলীর ছেলে জহির মিয়া ও পাশের বাড়ির মৃত আফাজ উদ্দিনের ছেলে খোরশেদ আলমের স্ত্রীদের ঝগড়া হয়।

পরে খোরশেদ আলম ও জহির মিয়ার মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক প্রর্যায়ে জহির মিয়া কিল ঘুষি খেয়ে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জহির মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন অভিযুক্ত খোরশেদ আলমকে আটকে রেখে পুলিশে সোপর্দ করেন।

নিহত জহির মিয়ার স্ত্রী সেলিনা বেগম সাংবাদিকদের বলেন, আমি বাড়ির পাশের পুকুর পাড় থেকে পাতা কুড়াতে গেলে খোরশেদ আলমের স্ত্রী আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে।

আমার স্বামী প্রতিবাদ করলে খোরশেদ আলম আমাদের একমাত্র চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। রাস্তার বিষয়ে খোরশেদ আলমের সাথে কথা বলতে গেলে আমার স্বামীকে কিল ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়। আমি আমার স্বামী হত্যার দৃষ্টান্তমূলক বিচার চাই।

মুরাদনগর থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, জহির মিয়ার শরীরে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। ময়না তদন্তের জন্য লাশ কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলেই বিস্তারিত বলা যাবে।

আরো দেখুন
error: Content is protected !!